‘মুশফিক আর কদিন ব্যাটিং করতে না পারলে মরে যাবে’

0
5

‘মুশফিক আর কদিন ব্যাটিং করতে না পারলে মরে যাবে’। বাংলাদেশ দলের কোন খেলোয়াড় সবচেয়ে বেশি সময় নেটে কাটান, সবচেয়ে বেশি পরিশ্রম করেন, নিঃসন্দেহে এ তালিকায় সবার ওপরেই থাকবেন মুশফিকুর রহিম। তিনি ঐচ্ছিক অনুশীলনও বাদ দেন না, ঘন্টার পর ঘণ্টা নেটে ব্যাটিং করেন, সেই মুশফিক করোনার কারণে প্রায় দুই মাস ব্যাটিং করতে পারছেন না!

গত পরশু তামিম ইকবালের সঙ্গে ইনস্টাগ্রাম-লাইভে এসে এ নিয়ে আফসোসই করে গেছেন মুশফিক, ‘সত্যি কথা বলতে, এখন বিরক্ত লাগছে কিছুটা। খারাপ লাগছে। কারণ ব্যাট মিস করছি অনেক। বাসায় ব্যাট আছে, প্রতিদিন ব্যাট ধরি। এসএসের আমার নতুন ব্যাটগুলো, খুব কাঁদছে! কবে যে ব্যাটিং করব।’

কাল মাহমুদউল্লাহর সঙ্গে ইনস্টাগ্রাম লাইভে তামিম এ প্রসঙ্গটাই তুললেন। দুজনই উদ্বেগ প্রকাশ করলেন মুশফিককে নিয়ে। তামিম-মাহমুদউল্লাহর কথোপকথনে বাকিটা শুনে নেওয়া যাক—

তামিম: এভাবে আর কতদিন চলবে রিয়াদ ভাই?

মাহমুদউল্লাহ: আল্লাহই জানে, পাগল হয়ে যাচ্ছি ,সত্যি কথা!

তামিম: যেকোনো কারণে আমার সময়টা ভালো যাচ্ছে। বাচ্চাকাচ্চা আছে, সময়টা কেটে যাচ্ছে। আমি চিন্তুা করছি মুশফিকের কথা। ও তো আর কয়েকদিন ব্যাটিং করতে না পারলে মরে যাবে! মাহমুদউল্লাহ: সত্যি, সে তো ব্যাটিং ছাড়া থাকতে পারবে না। শুধু মুশফিক কেন, করোনা মহামারির এ সময়ে সবার জীবনই অতিষ্ট হয়ে ওঠেছে।

শিক্ষাবিষয়ক বিভিন্ন লেখা দেখতে এখানে ক্লিক করুন।
যেকোন প্রশ্ন করতে ও জানাতে এখানে ক্লিক করুন।
আমাদের ফেসবুক পেজ দেখতে এখানে ক্লিক করুন।

ঘরে বসে বিভিন্ন পড়া ও সিলেবাস শেষ করতে চাইলে দেখুন এই লিংক।

খেলা পাগল খেলোয়াদের জন্য যেমন অস্থিরতার বিষয় না খেলতে পারা, তেমনি ভাবার ও বিষয় যে, তারা ইন্টারন্যাশ্নাল খেলোয়ার তাদের প্রতি অনেকের লক্ষ আছে ভাল কিছু দেখার বুঝার বর্তমান পরিস্থিতি।

কারণ তাদের ম ত নামীদামী খেলোয়ার যদি বিরক্তবোধ করে তাহলে সাধারণ মানুষ কিভাবে নিজেকে সামাল দিবে। তার পর বেকারদের কথা ধরতে গেলে দুনিয়া অন্ধকার হয়ে নেমে আসে। তাদের সামনে বিশাল মহাজগত পরে আছে ক্ষুধায় কাতর। দেখার কেউ নাই। শুধু পথ চেয়ে বসে থাকা। পথ চেয়ে বসে থাকতে থাকতে একটা অভিজ্ঞতা হয়ে গেছে যে দুনিয়া যার নিয়ে সে পাগল কার দিকে কে দেখে।

See more post this blog so follow below this link.

What is the need for a student’s teaching method?

কোরআন পড়ার কিছু অসাধারণ আপস মোবাইলের জন্য।

আব্বাস উদ্দীনের অনুরোধে নজরুলের লেখা ইসলামি গান।

এসো ঘরে বসে পড়া শিখি আরবি, বাংলা, ইংরেজি।

মহানবী (সা.) এর জীবনী পড়ে মুসলিম হওয়া এক …

মাথা ব্যথার বিভিন্ন কারণ ও সমাধান। (প্রথম পর্ব)

মান্না দে সাহেবের পরিচয় ও জনপ্রিয় গান সমূহ।

Contact-form

আমার সর্ম্পকে

Privacy Policy, Who we are?