যৌন আকর্ষণ-যৌনমোহ, ব্যাধি ও প্রতিকার।

যৌন আকর্ষণ-যৌনমোহ, ব্যাধি ও প্রতিকার। যৌনবিজ্ঞানের নাম শুনলে অনেকে হয়তো নাক সিটকাতে ও ঘৃণায় মুখ ফিরিয়ে নিতে পারেন। কিন্তু  আমার নিবেদন, বিদ্বান সমাজে  এমন কি বিশ্ববিদ্যালয় এম এ ক্লাসে Experimental psychology, Text Subject  ও এই বিষয় গুলো পাঠ্যরুপে এখন পরিগ্ণিত হয়েছে।

যারা ইংরেজি ভাল জানেন না তদের পক্ষে Sex-Psychology রসাদন হওয়া অসম্ভব। তবে আজকাল সব বই খুব সহজে যে কোন ভাষায় অনুবাদ করা যায়। আজকে আপনাদের সামনে যে যৌনব্যাধি বই সমন্ধে আলোচনা করছি তাতে যে সকল বিষয় আছে তার সূচি নিম্নে উল্লেখ করা হলো ।

আশা করি পড়লে আর ফিরে আসতে পারবেন না। কারণ আমাদের জানার অনেক দরকার আছে। তবে ছোট বাচ্চারা এখানে না আসায় ভাল। এখানে আর একটি তথ্য না দিলেই নয়। আর তা হলো, আমরা বাংলায় কথা বলি কিন্তু বাংলা ভাষার মধ্যে কত যে রস আছে, কথার ফুলছড়ি আছে তা এই বই না পড়লে বুঝতে পারতাম না।

এতো সুন্দর কথার বাহার ও রোমান্টিক মন ভুলানো কথার লাইন যা দেখে ভাষা আবার নতুন করে শিখতে ইচ্ছে করবে।(বিঃদ্রঃ নিষিদ্ধ কিছু বই er লিংক।) অনেকেই আছি আমারা যারা গল্প পড়তে ভালোবাসি, তাও যদি আবার একটু রসের হয় তবেতো কথাই নেই।

সূচিপত্র

১। যৌনচিন্তার আদি বিকাশ

২। যুবকযুবতীদের যৌনউন্মেষ

৩। জোনযন্ত্রাদির  জ্ঞাতব্য তথ্য  

৪। যৌনযন্ত্রাদির পৃথক কার্জ্যাবলী

৫। যৌন চিন্তা ও যৌন কর্মের রীতি

৬।কামোত্তেজনাকবর্দ্ধক অঙ্গাদির স্বরুপ

৭। যৌনমিলনে পূর্বরাগ

৮। যৌন ক্ষুধার হ্রাসবৃদ্ধি

৯। কাম ও প্রেম

১০। নরনারীর স্পর্শসুখান্বেষণ

১১।যৌনকার্জে ঘ্রাণেন্দ্রীয়ের প্রভাব

১২। প্রিয় মিলনে শ্রবণ সুখমদিরা

১৩। দর্শনে যৌনাকাংখা

১৪। যৌন জীবনে অস্বাভাবিকতা
১৫। শিশু জীবনে যৌন স্বাভাবিকতা
১৬। মলমুত্রকার্জ্যে যৌনউন্মাদনা 
১৭। বিভিন্ন দৃশ্যে সঙ্গমসুখ লাভ

১৮। নরনারীর যৌনকার্জে পশুজগতের সহায়তা

১৯। নরনারীর গুপ্তস্থান প্রদর্শনের মাদকতা

২০। যন্ত্রণার অনুভুতিতে  যৌনসুখানুভুতি

২১। নরের প্রতি নরের এবং নারীর প্রতি নারীর যৌনকর্ষণ

২২। হস্তমেথুন-তার কারণ ও প্রতিকার

২৩। ধ্বজভঙ্গ- তার কারণ ও  প্রতিকার

২৪। বন্ধ্যাত্ব- তার কারণ ও প্রতিকার

২৫। মানব ও পশুর যৌনভাবের পার্থক্য

এরকম কিছু জীবন ঘনিষ্ট কিছু বিষয় নিয়ে এই বইটিতে আলোচনা করা  হয়েছে। যা পড়লে  অবশ্যই আপনার ও  আপনার পরিবারের উপকারে আসবে। বইটি  পি ডি এফ আকারে মোটা মোটা অক্ষরে লেখা। নিচের লিংক থেকে ৫ সেকেন্ডে ডাউনলোড করে নিন। এছাড়া আরো কিছু নিষিদ্ধ বই পড়তে নিচের লিংকে ক্লিক করুন।

এখানে ডাউনলোড করুন।

আপনারা আম রিকা থেকে পড়ছেন তাদের জন্য একটি খুব সু ন্দ র প্রোডাক্ট এই লিংকে দিলাম। একটি ই-বুক ও একটি আমার ভাল লাগা প্রোডাক্ট দেখতে একবার ঘুরে আসুন। এরকম আরো লেখা দেখতে এই লিংকটি ঘুরে আসুন।