সবাইকে প্রস্তুতি থাকার আহ্বান কাদেরের, করোনা পরিস্থিতি

করোনা পরিস্থিতি কঠিন হতে পারে, সবাইকে প্রস্তুতি থাকার আহ্বান কাদেরেরকরোনাভাইরাস পরিস্থিতি আগামীতে আরও কঠিন হওয়ার আশঙ্কা রয়েছে, তাই দলের সকল নেতাকর্মীদের মানসিক প্রস্তুতি রাখার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ বৃহস্পতিবার নিজ সরকারি বাসভবনে ব্রিফিংকালে ওবায়দুল কাদের এ আহ্বান জানান।

ওবায়দুল কাদের বলেন, এই দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জনগণের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন যা দেশে বিদেশে প্রশংসিত হচ্ছে।

দলের সহযোগী সংগঠনসমূহের নেতাকর্মী ও সংসদ সদস্যগণ আওয়ামী লীগের পক্ষে সারাদেশে ৯০ লাখ ২৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা এবং নগদ ৮ কোটি ৬২ লাখ অর্থ সহায়তা প্রদান করেছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এসব কর্মসূচি তৃণমূল পর্যন্ত অব্যাহত থাকবে।

এর আগে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির উদ্যোগে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগনের মাঝে প্রতিনিধির মাধ্যমে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, উপদপ্তর সম্পাদক সায়েম খান।

বিডি প্রতিদিন/ফারজানা

করোনা পরিস্থিতি কঠিন হতে পারে, সবাইকে প্রস্তুতি থাকার আহ্বান কাদেরের করোনা পরিস্থিতি কঠিন হতে পারে, সবাইকে প্রস্তুতি থাকার আহ্বান কাদেরের করোনা পরিস্থিতি কঠিন হতে পারে, সবাইকে প্রস্তুতি থাকার আহ্বান কাদেরের করোনা পরিস্থিতি কঠিন হতে পারে, সবাইকে প্রস্তুতি থাকার আহ্বান কাদেরের।

শিক্ষাবিষয়ক বিভিন্ন লেখা দেখতে এখানে ক্লিক করুন।
যেকোন প্রশ্ন করতে ও জানাতে এখানে ক্লিক করুন।
আমাদের ফেসবুক পেজ দেখতে এখানে ক্লিক করুন।

our Youtube link where given education video for primary

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *