সহবাসের ১২ টি সুন্নাত পদ্ধতি যুবক যুবতীদের…

সহবাসের ১২ টি পদ্ধতি যুবক যুবতীদের অনেক উপকারে আসবে। প্রিয় পাঠক আপনারা দয়া করে সমস্ত পোষ্টি পড়বেন। কারণ আজকের পোষ্ট টি খুব গুরত্বপর্ণ এবং জীবন ঘনিষ্ট। প্রত্যেক মুসলমানের জানা অবশ্য কর্তব্য। আশা করি আমার পোষ্টটি  যুবক যুবতীদের অনেক উপকারে আসবে।

বর্তমান সময়ে অনেক  যুবক যুবতীদের না জানার কারণে অহরহ পাপ কাজ করে চলছে। আমিও খুব ভাল জানতাম না। বিষয়টি জানার সাথে সাথে আপনাদের সাথে শেয়ার করলাম। আপনারা যারা জানেন দয়া করে অন্য বন্ধুদের নিকট শেয়ার করে দিবেন।

এই সহবাসের সঠিক মাত্রা ও পদ্ধতি না জানার কারণে স্বীকার হচ্ছে অনেক রোগ ব্যাধির। তাই আজকের এই পোষ্টে আমরা স্ত্রী সহবাসের সঠিক নিয়ম ও পদ্ধতি আলোচনা করবো। আপনাদের বুঝার সুবিধার্থে আমি বিষয়গুলো সিরিয়াল করে উল্লেখ করলাম।

আপনারা জানেন আমাদের সাইট টি মুলত শিক্ষা বিষয়ক বিভিন্ন লেখা প্রকাশ করে থাকে। কারণ আমাদের সাইট টির নাম Education Family.

স্ত্রী সহবাসের স্ঠিক পদ্ধতি হলোঃ

১। স্ত্রী সহবাসের স্ঠিক পদ্ধতি হলো স্ত্রী নিচে থাকবে আর স্বামী উপরে থাকবে এবং উপরি ভাগ থেকে সহবাস করবে।

মহান আল্লাহ কোরআনের একটি সুরা আরাফের ১৮৯ নং আয়াতে বলেন, ‘ অতএব পুরুষ যখন নারীকে আবৃত করবে তখন সে গর্ভবতী হলো অতি হালকা গর্ব, সে তাই নিয়ে চলাফিরা করতে থাকলো। ;।

আজকাল জ্ঞান সম্পুর্ণ মানুষ/ডাক্তারগ্ণ্ ও এটি বারে বারে বলে থাকেন যে , স্ত্রী সহবাসের স্ঠিক পদ্ধতি হলো স্ত্রী নিচে থাকবে আর স্বামী উপরে থাকবে এবং উপরি ভাগ থেকে সহবাস করবে। এতে সঠিক গর্ভধারণ  হবে। এবং পুরুষ বিপদ মুক্ত থাকবে।

আর যদি স্ত্রী উপর থেকে সহবাস ক রে তাহলে পুরুষের বির্জ সম্পুর্ণ বের হয় না। মুত্রথলীতে চলে যায়। যার ফলে অনেক জটিল সমস্যার সৃষ্টি হয়। পাথর হওয়ার মত ঘটনাও ঘটে, এছাড়া আরো নানা ধরনের রোগ সৃষ্টি হওয়ার সম্ভবনা থাকে।


২।স্ত্রী সহবাসের সুন্নতি নিয়ম হলঃ স্ত্রী সহবাসের আগে দাঁত ব্রাশ করে নিতে হবে। কিংবা মেসওয়াক করতে হবে। এটা স্বামী স্ত্রী উভয়ে করতে হবে।

বর্তমানে অনেক যুবক  সিগারেট বা অনেক নেশা জাতীয় বদ অভ্যাসের সঙ্গে জড়িত। এভাবে স্ত্রীর নিকট যাওয়া ঠিক নয়।

৩. স্বামী স্ত্রী সহবাসের আগে ভাল করে ওজু করে নিতে হবে।

৪. বিসমিল্লাহ বলে সহবাস শুরু করতে হবে। তার মানে স্ত্রী সহবাসের দোয়া পড়ে শুরু করতে হবে।

স্ত্রী সহবাসের দোয়া পাঠ করা মুস্তাহাব। সহবাসের দোয়াটি হলঃ উচ্চারণ ( বিসমিল্লাহি  আল্লাহুম্মা জান্নিবনাশ  শায়তনা ওয়া জান্নিবিশ শায়তনা মা রাজকতানা )। অর্থ  “হে আল্লাহ তোমার নামে আরম্ভ করছি, তুমি আমাদের নিকট হতে শয়তানকে দূরে রাখ।আমাদের এই মিলনের ফলে যদি কোন সন্তান দান  কর  তা হতেও শয়তান দূরে রাখ।“

(কবরের আজাব ,যুবক, যুবতীদের কি হবে।। জীবন বদলান ইসলাম দিয়ে) video

৫। স্বামী স্ত্রী উভয়ে সুগন্ধি জাতীয় জিনিস অথবা আতর লাগিয়ে নিবে।

৬। সহবাস করার সময় কেবলা মুখী হয়ে করবে না।

৭. সহবাস করার সময় একেবারে উলঙ্গ হবে না।  যদি তৃপ্তি না আসে তাহলে নিজেদের চাঁদর দিয়ে জড়িয়ে নিবে।

৮। বীর্জপাত হয়ে গেলে সাথে সাথে স্ত্রীর উপর থেকে নেমে পড়বে না। বরং কিছু সময় তার উপর শুয়ে থাকবে। আবার পুরুষ শরীরের ভার ও স্ত্রীর উপর পুরোপুরি দিবে না। কেন না সংগীনির কষ্ট হতে পারে।
৯। কোনভাবেই পায়ুপথে অর্থাৎ মুলত্যাগের পথে সঙ্গমের চিন্তাও করবে না।

কারণ এটা কোরআন পাকে মহান আল্লাহ এবং হাদীসে রাসুলে পাক (স;) কঠিনভাবে নিষেধ করে দিয়েছেন। তাছাড়া এতে উভয়ের ই কঠিন রোগ হওয়ার সম্ভবনা থাকে। বার বার পায়ুপথে সঙ্গম করার ফলে গুরত্বপুর্ণ সময়ে পায়খানা আটকে রাখা যায়না। পায়ুপথ ঢিলে হয়ে যাওয়ার  কারণে টয়েলেটে যাওয়ার আগে কাপড় ভরে যায়। বা কাপড় নষ্ট হয়ে যেতে পারে। 

১০। কোন অবস্থাতেই নেশাজাতীয় খাদ্যদ্রব্য বা পানীয় খেয়ে বা পান করে সহবাস করা যাবে না।  


কারণ এ সময় বীর্জের গঠন ঠিক থাকে না। ফলে এ সময় স্বামী স্ত্রী কেউই পুর্ণ তৃপ্তি পাবে না। গুরত্বপুর্ণ কথা হলো এর সাথে আল্লাহর রহমত থাকে না।

১১। কারো সামনে সহবাস করা  যাবে না। এমন কি নিজের আড়াই তিন বছরের বাচ্চার সামনে ও কাপড় খুলা যাবে না।

১২. স্ত্রীকে পুরিপুর্ণ তৃপ্তি দান করার পুর্বে বিচ্ছিন্ন না হওয়া এবং স্ত্রীর ঋতুকালীন সময়ে সহবাস না করা। 

প্রিয় বন্ধুরা আজকে এখানে শেষ করছি। এই ধরনের আরো লেখা দেখতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন মাঝেমধ্যে। পারলে শেয়ার করুন সাইটে লিংকগুলোর মাধ্যমে।

আমাদের সাইট এর বিভিন্ন ভিডিও দেখতে এখানে ক্লিক করুন।

একজন কৃষকের দার্শনিক হয়ে ওঠার অবিশ্বাস্য তথ্য জানতে এখানে ক্লিক করুন।

আপনারা ইচ্ছা করলে যে কোন বই গুগল থেকে খোঁজে নিতে পারন আপনার সুবিধা মত।

শিক্ষা বিষয়ক বিভিন্ন লেখা দেখতে চলে আসুন এখানে।

মান্না দে সাহেবের পরিচয় ও জনপ্রিয় গান সমূহ। নিষিদ্ধ বইয়ের গল্প পড়তে ফ্রি ডাউনলোড করুন।

Leave a Reply

Your email address will not be published.